Responsibilities & Context:ডিপার্টমেন্টাল সেলস টার্গেট অর্জনের লক্ষে সুপারভাইজরকে পরিপূর্ণ সহায়ত করতে হবে।গ্রাহকের সঙ্গে যোগাযোগের মাধ্যমে গ্রাহকদের পরিপূণ সেবা প্রদান করতে হবে।গ্রাহক সেবা প্রদানের মাধ্যমে সর্বোচ্চ স্তরের গ্রাহক সন্তুষ্টি নিশ্চিত করতে হবে।প্লানোগ্রাম অনুসারে পণ্যদ্রব্য সাজানো এবং প্রদর্শন করতে হবে।ষ্টান্ডার্ড অপারেটিং প্রসিডিউর অনুযায়ী সঠিক প্যাকেজিং ও ডেলিভারী করতে হবে।কর্মক্ষেত্রে পরিষ্কার পরিচ্ছন্নতা সংক্রান্ত নিয়ম বিধি মেনে চলতে হবে।ফ্রি পণ্যের ইনভেন্টরি করা এবং গ্রাহকদের অফার ও প্রমোশন অনুযায়ী পণ্য প্রদান করতে হবে।লাইন ম্যনেজার কর্তৃক নির্দেশিত পথে কিউ. এম. এস. নিয়ম বিধি মেনে চলতে হবে।নিয়মিত পণ্যের মেয়াদোত্তির্ণের তারিখ পরীক্ষা করা এবং লাইন ম্যনেজারকে তা রিপোর্ট করতে হবে।শেলফ, অন্যান্য ওয়ার্কস্টেশন এবং গ্রাহক সেবার স্থানসমূহ পরিষ্কার-পরিছন্ন এবং স্বাস্থসম্মত রাখতে হবে।ওয়্যারহাউস এবং সাপ্লায়ারের থেকে পণ্যদ্রব্য গ্রহণে সহায়তা, লোডিং, আনলোডিং এবং সেলভ পর্যন্ত নিতে হবে।Education Requirements:
SSC
Additional Job Requirements:
Age 18 to 32 years
ডিউটির সময় :৮ ঘন্টা ডিউটি (শুক্রবার ও শনিবার - ১২ ঘন্টা ডিউটি)শিফট ভিত্তিতে রোস্টার ডিউটি।সকালের শিফট: সকাল ৮টা থেকে বিকাল ৪টা, বিকেলের শিফট: দুপুর ২টা থেকে রাত ১০টাআউটলেট ম্যানেজারের নির্দেশ অনুযায়ী যেকোনো দিন যেকোনো শিফটে কাজ করতে হয়সাপ্তাহিক ছুটি: ১ দিন (রোস্টার ভিত্তিতে, শুক্র ও শনিবার ব্যতীত)Skills & Expertise:Good behaviourCompensation & Other Benefits:
Salary Review: Yearly
Festival Bonus: 2
Holiday allowanceSales incentiveYearly salary reviewCompany Information:Agora was the first retail chain to open in Bangladesh in 2001. Since then, the store has been fulfilling the everyday shopping needs of customers through great price, a wide assortment of goods, best quality, and best service. Currently, there are 35 outlets of Agora in Dhaka, 3 in Chattogram and 1 in Tangail, 2 in rangpur, 1 in Mymensingh. Being the first superstore of the country, Agora has contributed immensely to the growth of the industry. We have always maintained excellence in quality of products and operational standards to ensure a better market for the country. Agora always wants to ensure the best quality of products for its customers. In order to do so, Agora always takes the required measures and ensures best business practices to build an ethical business source and believes in decentralizing and wants the healthiest produce to reach its customers across the country. Competency skills of our employees are constantly developed through numerous training and certifications in GLOBAL G.A.P. and Food Safety Management System (FSMS). Agora also received ISO 9001:2015 certification from SGS for quality management system.